যাক মুছে সব ঈদের ছোয়ায়
- মুহাম্মদ শাহ্ জাহান শেখ ০৩-০৫-২০২৪

অজস্র পঙ্গ্কীলতা
সহস্র অশ্লীল কথা
সুবচনের গুষ্টি বেঁচা
সম্পর্কের টানা হেচড়া
দেনা পাওনার ঝগড়া ঝাটি
লাভ ক্ষতির সব অসংগতি
দেশের জন্যে হানাহানি
দুর্জন নিয়ে কানাকানি
বেলা শেষে অবেলার গান
শেষ হয়ে যাক
মান অভিমান
ঈদ আনন্দ সুমহান সুমহান ।
কি ক্ষতি সব মুছে গেলে
ঈদের ছোয়ায় যাক না বদলে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Mone-Rekho
২৬-০৭-২০১৪ ০২:১৩ মিঃ

অগ্রিম ঈদ মোবারক জানাই সবারে ।
২৬জুলাই২০১৪ইং